মেসিকে মায়ামির জার্সিতে দেখে যা বললেন লাপোর্তা


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৭:২৬ অপরাহ্ন /
মেসিকে মায়ামির জার্সিতে দেখে যা বললেন লাপোর্তা
নিউজটি শেয়ার করুন

পিএসজি ও বার্সেলোনা অধ্যায় পেছনে ফেলে লিওনেল মেসি এখন আমেরিকান লিগ সকারের (এমএলএস) সম্পদ। ইতোমধ্যে ইন্টার মায়ামির জার্সিতে তার শুরুটাও হয়েছে দুর্দান্ত। অভিষেক ম্যাচের শেষদিকে নেমে ফ্রি-কিক গোলে দলকে জয় এনে দেন মেসি। ক্লাবটির জন্য যা ছিল হালে পানি পাওয়ার মতো, কারণ এর আগে মায়ামি টানা ১১ ম্যাচে হেরেছিল। দ্বিতীয় ম্যাচে জোড়া গোলের পাশাপাশি আর্জেন্টাইন মহাতারকা একটি অ্যাসিস্টও করেছেন। এদিকে, মায়ামির জার্সিতে মেসিকে প্রথম দেখে ‌‘অদ্ভুত’ লেগেছে বার্সেলোনা সভাপতির।

কাতালান ক্লাবটির প্রধান হুয়ান লাপোর্তার কাছে তাকে ভিন্ন ক্লাবের জার্সিতে দেখা অনাকাঙ্ক্ষিতই বটে। আর্থিক সঙ্কটের মুখেও বার্সা বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ককে পুনরায় তাদের ডেরায় নিতে চেয়েছিল। কিন্তু চুক্তি নিয়ে অনিশ্চয়তা ও বাড়তি চাপ এড়িয়ে মেসি নাম লিখিয়েছেন ডেভিড বেকহামের দল মায়ামিতে। সাবেক এই পিএসজি তারকা সেখানে চাপমুক্ত হয়ে দারুণ ফলও পাচ্ছেন। তুমুল উন্মাদনায় ভাসা দর্শকদের উপহার দিয়েছেন ফুটবলীয় নৈপুণ্য এবং তলানিতে থাকা মায়ামির জন্য জাগিয়েছেন নতুন আশা!

একই সময়ে প্রাক-মৌসুম সফরে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বার্সেলোনা। স্কোয়াডের অধিকাংশ খেলোয়াড়ের ভাইরাস জ্বরের কারণে তারা জুভেন্তাসের বিপক্ষে প্রথম ম্যাচ বাতিল করেছিল। দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার তারা মুখোমুখি হয় আর্সেনালের। তবে ইংলিশ জায়ান্টদের বিপক্ষে ৫-৩ গোলে হেরে যায় বার্সা। সেখানেই ইএসপিএনের সঙ্গে কথা বলেছেন ক্লাবটির সভাপতি লাপোর্তা।