দুবাইয়ে অডিশন দিতে গিয়ে মাদকসহ ধরা পড়েছেন অভিনেত্রী


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ন /
দুবাইয়ে অডিশন দিতে গিয়ে মাদকসহ ধরা পড়েছেন অভিনেত্রী
নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : দুবাইয়ে অডিশন দিতে গিয়ে মাদকসহ ধরা পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী ক্রিসান পেরেইরা। বিমানবন্দরে তল্লাশীর সময় তার ট্রফিতে পাওয়া গেছে মাদক।

ভারতীয় গণমাধ্যমের একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, শনিবার (১ এপ্রিল) দুবাইয়ে বিমানবন্দরে মাদকসহ গ্রেপ্তার করা হয় ক্রিসানকে। এরপর থেকে দুবাইয়ের কারাগারেই আছেন তিনি। তবে এরইমধ্যে বেরিয়ে এসেছে নতুন তথ্য। জানা গেছে, ক্রিসান অপরাধী নন। তাকে ফাঁসানো হয়েছে।

এরইমধ্যে আসল হোতা এর দুজনকে ধরে ফেলেছে মুম্বাই পুলিশ। অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে কলাকুশলীকে অডিশনে পাঠাত এবং হাতে ধরিয়ে দেওয়া ট্রফির মধ্যে করে মাদক পাচারের ছক বজায় রাখত এই চক্র। কাকপক্ষীটি টের পেত না। এদের মধ্যে গ্রেপ্তার হওয়া দু’জনের নাম অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাত (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্য দিকে, রাজেশ ওরফে রবি আবার নাম করা ব্যাঙ্কের সহকারী ম্যানেজার।

পুলিশ জানতে পেরেছে, হলিউডের এক ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তার মা প্রেমিলা পেরেরাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিল প্রমীলার প্রতি। তাই ফাঁসিয়েছে তার কন্যাকে। কী রকম?

জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, করোনাকালীন সময় প্রতিবেশী প্রমিলার সঙ্গে বচসা বেধেছিল পলের বোনের। প্রেমিলা পশুপ্রেমী, লকডাউনের মধ্যে পথকুকুরদের যত্ন করতেন খাওয়াতেন—এ নিয়েই সমস্যার সূত্রপাত। বোনের সঙ্গে এক বার চড়াও হয়েছিলেন পলও, প্রেমিলার সঙ্গে হাতাহাতিতে তিনিও অংশ নেন বলে জানা যায়।

ওই ক্ষোভ থেকেই পল ফাঁদ পেতেছিলেন ক্রিসানকে বিপদে ফেলতে। ক্রিসানও পা দিয়েছিলেন সেই ফাঁদে। প্রে যখন বুঝতে পারেন তাকে বিপদে ফেলার চেষ্টা চলছে তখন তিনি দুবাইয়ে। অবশেষে বিষয়টি দুবাই পুলিশকে জানান তিনি। কিন্তু এতে হিতে বিপরীত। সেখানকার পুলিশ উল্টো তাকেই গ্রেপ্তার করে বসে। তবে আশার কথা হচ্ছে মুম্বাইয়ের পুলিশ এরইমধ্যে মূল অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস