আলোচনায় শীর্ষে থাকছে আলিয়া ভাট


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : মে ৯, ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন /
আলোচনায় শীর্ষে থাকছে আলিয়া ভাট
নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের গতিবিধির উপর ভক্তদের চুলচেরা বিশ্লেষণ থাকে। সেখানে আলোচনায় শীর্ষে থাকেন আলিয়া ভাট। শুধু তাই নয়, এ বিশ্লেষণে স্থান পায় কার কত টাকা আয়।

একটি সমীক্ষায় উঠে এসেছে, আলিয়া প্রতি বছর প্রায় ৬০ কোটি টাকা উপার্জন করেন। অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ ২৯৯ কোটি টাকা! ছবিপ্রতি তার পারিশ্রমিকও চমকে দিতে পারে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন মহেশ ভট্টের কন্যা। ওই ছবির জন্য আলিয়া নাকি ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। কিন্তু এখন ছবি বুঝে আলিয়া তার পারিশ্রমিক চূড়ান্ত করেন। বর্তমানে প্রতি সিনেমায় ১০ কোটি টাকা, বিজ্ঞাপনে আড়াই কোটি টাকা নেন আলিয়া।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির জন্য পারিশ্রমিক হিসেবে তিনি নিয়েছিলেন ২০ কোটি টাকা। আবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য আলিয়ার পারিশ্রমিক ছিল ১০ থেকে ১২ কোটি টাকার মধ্যে।

ডিজিটাল যুগে তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে বহু জিনিসের বিজ্ঞাপন করে থাকেন। সেখানে নিজেদের পাতায় ওই প্রোডাক্টের ছবি বা ভিডিও পোস্ট করেন। কিন্তু সবটাই হয় পারিশ্রমিকের বিনিময়ে।

ইনস্টাগ্রাম বা টুইটারে বিজ্ঞাপনী পোস্ট পিছু ৮৫ লক্ষ থেকে ১ কোটি টাকা পর্যন্ত নিয়ে থাকেন রণবীর কাপুর ঘরনি। আলাদা বিজ্ঞাপনী ছবির জন্য এই পারিশ্রমিক আরও বাড়ে। বর্তমানে বিজ্ঞাপনে আলিয়ার পারিশ্রমিক দেড় থেকে আড়াই কোটি টাকা।

বলিউড তারকা মানেই তাদের বাড়ি এবং গাড়ি সাধারণ মানুষের থেকে আলাদা। মুম্বাইয়ের পাশাপাশি লন্ডনেও আলিয়ার নিজস্ব বাড়ি রয়েছে। এই সম্পত্তির মোট বাজারদর ৮২ কোটি টাকা। মুম্বাইয়ে আলিয়ার দুটো ফ্ল্যাটের দাম যথাক্রমে ১৩ কোটি এবং ৩২ কোটি টাকা। অন্যদিকে আলিয়ার লন্ডনের বাড়িটির মূল্য ভারতীয় মুদ্রায় ৩৭ কোটি টাকা।

এ ছাড়াও আলিয়ার বিএমডব্লিউ, দুটো অডি এবং রেঞ্জ রোভার— মোট ৪টি বিলাসবহুল গাড়ি রয়েছে। এই গাড়িগুলি কিনতে আলিয়া খরচ করেছেন প্রায় ৭ কোটি ৫০ লক্ষ টাকা।