শরীয়তপুর নড়িয়ায় ভোজেস্বর বাজার নেতাকর্মী নিয়ে ব্যাপক গণসংযোগ করেন ডা.খালেদ শওকত আলী


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৩, ৫:১৭ অপরাহ্ন /
শরীয়তপুর নড়িয়ায় ভোজেস্বর বাজার নেতাকর্মী নিয়ে ব্যাপক গণসংযোগ করেন ডা.খালেদ শওকত আলী
নিউজটি শেয়ার করুন

মো: নাসির খান (শরীয়তপুর) প্রতিনিধি : শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ও ফতজঙ্গপুর ইউনিয়নে দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে আওয়ামী লীগ সরকারের নেতৃত্বাধীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ ও পথসভা করেন, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকালে ভোজেশ্বর বাজার এলাকায়, জনগণ ও ব্যবসায়ীদের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগ, সরকারের অভূতপূর্ব উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ ও গনসংযোগ, পথসভা করেন।

গণসংযোগ ও পথসভার শেষে তিনি বলেন, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান জনাব শেখ ফজলে শামস পরসের পক্ষ থেকে বলতে চাই, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ৩০০ আসনের মনোনয়ন চূড়ান্ত হয়ে গেছে। আর ৩০০ আসনে প্রার্থী মাননীয় জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবে আমরা নৌকার পক্ষে তাকেই ভোট দিয়ে জয় যুক্ত করবো ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটির সদস্য, কাজী আতাউর রহমান। শরীয়তপুর জেলা পরিষদের সদস্য, ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজগর চুন্নু। শরীয়তপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জনাব কামরুল ইসলাম তোতামিয়া রাড়ি।
সাবেক ছাত্রলীগ সভাপতি ভোজেশ্বর ইউনিয়ন, মোঃ নজরুল ইসলাম ফকির।
সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক, ভোজেশ্বর ইউনিয়ন মোঃ রাসেদ চৌকিদার। সাবেক সাংগঠনিক সম্পাদক ভোজেশ্বর ইউনিয়ন, মোঃ নাছির হাওলাদার, প্রমুখ।