বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবারো নৈরাজ্যের দেশ হবে, ব্রাহ্মণবাড়িয়া আইনমন্ত্রী


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ৫:৪৫ অপরাহ্ন /
বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবারো নৈরাজ্যের দেশ হবে, ব্রাহ্মণবাড়িয়া আইনমন্ত্রী
নিউজটি শেয়ার করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যত অন্ধকার। বিএনপি-জামায়াত আবারো ক্ষমতায় এলে বাংলাদেশ নৈরাজ্যের দেশে পরিণত হবে।

বিএনপি-জামায়াত বাংলাদেশের ভালো চায়না। ইতিহাস বলে, তারা জাতির পিতাকে হত্যা করেছে এবং সে হত্যার বিচার যাতে না হয় সেজন্য আইন করেছে।

শুধু তাই নয়, হত্যাকারীদের চাকুরী দেয়াসহ বিভিন্ন রাজনৈতিক সুবিধা দিয়েছে। এখন তাদের সাথে রাজনীতি করতে হলে শক্ত হাতে রাজনীতি করতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। তিনি শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি- জামায়াত চেষ্টা করছে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে, শেখ হাসিনাকে হত্যা করতে। তারা নির্বাচন করতে চায়না, তারা চায় পেছনের দরজা দিয়ে আবার কেউ তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিয়ে যাক। তিনি বলেন, কেয়ারটেকার গর্ভমেন্ট আর আসবে না, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন আগামী নির্বাচন করবে। সভায় খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু আব্দুল্লাহ ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান এডঃ রাশেদুল কায়সার ভুইয়া জীবন, পৌর মেয়র এম.জি হাক্কানী, খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।