আত্মীয়ের লাশ দেখতে যাওয়ার পথে স্বামী ও স্ত্রীর মৃত্যু


Emu Akter প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৪, ৩:২৭ অপরাহ্ন /
আত্মীয়ের লাশ দেখতে যাওয়ার পথে স্বামী ও স্ত্রীর মৃত্যু
নিউজটি শেয়ার করুন

নাটোরের লালপুরে আত্মীয়র লাশ দেখতে যাওয়ার পথে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল পৌনে ৭টার দিকে বানেশ্বর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার দক্ষিণ লালপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই এলাকার খায়েজ মোল্লার ছেলে চান্দু মোল্লা (৬২) ও তার স্ত্রী আরবী বেগম (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে বাড়ি থেকে আজিমনগর স্টেশনে ট্রেন যোগে নওগাঁয় মৃত এক আত্মীয়কে দেখতে যাওয়ার জন্য তারা বের হন। ঘন কুয়াশায় বানেশ্বর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার দক্ষিণ লালপুর এলাকায় তাদের দু’জনকে বহনকারী ভটভটি ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই চান্দু মোল্লা মারা যান। স্থানীয়রা তার স্ত্রী আরবী বেগমকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম বলেন, নিহত ওই নারী ঘটনাস্থলেই মারা গেছেন। হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করা হয়েছে।

স্থানীয় ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু বলেন, নিহতরা নওগাঁয় আত্মীয়র লাশ দেখতে যাওয়ার জন্য আজিমনগর স্টেশনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে তাদের মৃত্যু হয়। ওই গাড়িতে তারা দু’জনই যাত্রী ছিলেন।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। দুর্ঘটনার পর নসিমনচালক পালিয়ে গেছেন। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।