দীপিকা নয়, মঞ্চে উঠে কাকে চুমু দিলেন রণবীর সিং


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৩, ১:২২ অপরাহ্ন /
দীপিকা নয়, মঞ্চে উঠে কাকে চুমু দিলেন রণবীর সিং
নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : বলিউডে চর্চার কেন্দ্রে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্য জীবনের নানা রসায়ন। দিনকয়েক আগে এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন তারকা দম্পতি। তবে আর পাঁচটা উপস্থিতির থেকে বেশ কিছুটা আলাদা ছিল এ উপস্থিতি।
সাধারণত একে অপরের হাত ধরেই লাল গালিচায় হাজির হন তারকা দম্পতিরা। রণবীর ও দীপিকার ক্ষেত্রেও তার অন্যথা হয় না।

তবে সেদিন রণবীর হাত বাড়িয়ে দিলেও তার হাত ধরেননি দীপিকা। ওই ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কি দাম্পত্যে চিড় ধরল রাম ও লীলার? শুরু হয়েছিল গুঞ্জন।

কিন্তু সম্প্রতি ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে সেই জল্পনায় জল ঢেলে দিলেন দীপিকা ও রণবীর।প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখে স্বস্তি পেয়েছিলেন অনুরাগীরাও।

তবে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আবার ফিরল পুরনো চিত্র। রণবীরকে দেখা গেলেও অনুপস্থিত ছিলেন দীপিকা। মঞ্চে উঠে নাচ করতে গিয়ে শেষমেষ অন্য নারীকে চুম্বন করে বসলেন পর্দার বাজিরাও।

শনিবার সেই গানেই পা মেলালেন পর্দার বাজিরাও ও কাশিবাঈ। দীর্ঘদিন পর বলিউডের কোনো অনুষ্ঠানে নাচ করলেন দেশি গার্ল। স্বাভাবিকভাবেই উৎসাহ পেয়েছিলেন দর্শক ও অনুরাগীরাও। নাচ শেষে প্রিয়াংকার গালে চুমু এঁকে দিলেন রণবীর।

দর্শকাসনে বসে সবটা দেখলেন প্রিয়াংকার স্বামী ও হলিউডের পপ তারকা নিক জোনাস। তবে রণবীরের এই কীর্তি কি চোখ এড়িয়ে গেল স্ত্রী দীপিকার?