সিনেমাতেও কিন্তু অনেক বড় পলিটিক্স চলে : বর্ষা


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ১২:১৬ অপরাহ্ন /
সিনেমাতেও কিন্তু অনেক বড় পলিটিক্স চলে : বর্ষা
নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : বর্তমানে বলিউডের মতো বাংলাদেশের অনেক তারকাই যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। আবার অনেকে নির্বাচনী প্রচারণায়ও অংশ নিয়েছেন। ‘আওয়ামী লীগ থেকে নির্বাচনী প্রচারণায় ডাকলে যেতেই পারেন’ বলে গণমাধ্যমে সম্প্রতি মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার নায়িকা বর্ষা।

অভিনেত্রী বলেন, সিনেমাতেও কিন্তু অনেক বড় পলিটিক্স চলে। শুধু সিনেমাতে না, সব সেক্টরেই পলিটিক্স আছে। আসলে পলিটিক্স না হলে এগিয়ে থাকা যায় না। কারণ, প্রতিযোগিতা তো একটু থাকেই। আর আপনারা যে কথা জানতে চেয়েছেন, সেটার ইচ্ছে যে একদমই নেই বিষয়টা এমন না।

পলিটিক্সের প্রসঙ্গ টেনে বর্ষা বলেন, মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই। সমাজের মানুষদের একটু সেবা করি। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। আর সবচাইতে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাকে দেখে অনেক ভালো লাগে। যখন সে দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে এতো সুন্দর সুন্দর কথা বলেন।

অভিনেত্রী আরও বলেন, বর্তমানে আমাদের দেশে দুইটা দল। আওয়ামী লীগ এবং বিএনপি। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচারণা করতে হবে, আপনাকে আসতে হবে। সো তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। আর এটা দেশের জন্য করা ভালো। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিৎ।

আমার যদি এমন মনেই হয় যে, আমি গেলে অনেক ধরনের কথা হবে। তাহলে আমি সেখানে যাব না। এটা যার যার ব্যক্তিগত ইচ্ছার ওপরে নির্ভর করে।

চলতি বছরই মুক্তি পাবে ‘নেত্রী দ্য লিডার’। কারণ, আমি সব সময় বলে এসেছি যে এখনও শুটিং বাকি আছে। আমার মনে পড়ছে না সত্যিই, যে আমি কখনও কোথাও বলেছি যে কোরবানির ঈদে আসবে।