অবশেষে সেই নিখোঁজ হৃদয় কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার, খুনি জাফর খান সহ গ্রেফতার ৩


জাতীয় কণ্ঠ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ২৯, ২০২৩, ৫:২৭ অপরাহ্ন /
অবশেষে সেই নিখোঁজ হৃদয় কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার, খুনি জাফর খান সহ গ্রেফতার ৩
নিউজটি শেয়ার করুন

সঞ্জয় দেবনাথ সিনিয়র রিপোর্টার : অনেক উৎকণ্ঠা ও রহস্যের জালের আবরণ ছিন্ন করে পটুয়াখালীর বাউফলে নবারুন সার্ভে ইন্সটিটিউটের চতুর্থ বর্ষে ছাত্র হৃদয় কবিরাজ (২২) এর নিখোঁজ হওয়ার ১৭দিন পরে লাশ ও তার ব্যবহারিত মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত দেড়টার দিকে খুনের সাথে জড়িত মোঃ জাফর খানের স্বীকারোক্তি ও স্থান নির্ধারণের মাধ্যমে প্রথমে হৃদয় কবিরাজের মোটরসাইকেলটি বাউফল সদর ইউনিয়নের দাশপাড়া ৩নং ওয়ার্ডের সীমান্তবর্তী খালের ব্রিজের পাশের ডোবা থেকে উদ্ধার সহ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে হৃদয় কবিরাজের গলিত লাশ ওই ব্রিজ সংলগ্ন উওর পাশে কচুরিপানার ভীতর থেকে উদ্ধার করে বাউফল থানা পুলিশ। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক জাফর জানিয়েছে যে প্রেমিকা সংক্রান্ত বিরোধের প্রতিশোধ নিতে হৃদয় কবিরাজকে হত্যা করা হয়।

খুনি জাফর খান (২৪), উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়ীয়া গ্রামের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হাসেম খানের ছেলে। আর নিহত হৃদয় কবিরাজ একই ইউনিয়নের দাসপাড়া গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা হরি কবিরাজের ছেলে।

থানা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১১ জুলাই রাত ১১টার দিকে এক বড় ভাইয়ের ফোন পেয়ে ঘর থেকে বের হলে আর বাড়ী ফিরেনি হৃদয়। পরে হৃদয় কবিরাজের বাবা হরি কবিরাজ ১৩ জুলাই নিখোঁজের ঘটনা তুলে ধরে বাউফল থানায় সাধারন ডায়েরি করেন। পুলিশ নিখোজ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করলে ঘাতক জাফর নিজেকে নিরপরাধ প্রমান করে ছাড়া পেয়ে যায়।

এদিকে হৃদয় নিখোঁজ ঘটনার সাথে ঘাতক জাফরই জরিত এমন তথ্য প্রমানের ভিত্তিতে পুলিশ পুনরায় জাফরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রেমিকা সংক্রান্ত বিরোধের প্রতিশোধ নিতে হৃদয় কবিরাজ কে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

এবিষয়ে বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, হত্যাকান্ডের সাথে জরিত জাফর খানের স্বীকারোক্তি অনুযায়ী নিখোঁজ হৃদয় কবিরাজের লাশ ও তার ব্যবহারিত মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং এঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অধিকতর তদন্তের মাধ্যমে এ হত্যাকান্ডের সাথে আরো জরিত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।